ইউটিউব কম্পিউটার জোন টেক টিপস

কম্পিউটারে ইউটিউব ভিডিও ডাউনলোডের সহজ ৩ মেথড ।

আসসালামুয়ালাইকুম ওয়ারহমাতুল্লাহ। কেমন আছেন সবাই? আশা করছি আপনারা সবাই ভাল রয়েছেন। আজকে আমি খুবই কমন সমস্যার তিনটি সহজ সমাধান দিতে চলে এসেছি।

Computerইউটিউব ভিডিও ডাউনলোড করতে আমরা কেউ ডাউনলোডার ব্যবহার করি, কেউ বা অ্যাড অনস কিংবা এক্সটেন্সান ব্যবহার করি। যা আমাদের ঝামেলা করে নামাতে হয়। তাই তাদের জন্য সহজ তিনটি সমাধান দিচ্ছি।

সমাধান নাম্বার ০১

প্রথমে আপনি আপনার কাঙ্খিত ভিডিওতে যান। তারপর আপনি আপনার ভিডিও ইউআরএল সাথে এই অংশটুকু জুড়ে  দিন।

তারপর https://www. এইটুকুর পর দিয়ে শুধুমাত্র দুইটি ss যুক্ত করে দিন ইউআরএলে। তাহলে  দেখবেন যে আপনাকে রিডাইরেক্ট করে এইখানে নিয়ে আসবে। নিচের ছবির মতন ইন্টারফেস আপনার সামনে আসবে।

youtube video download

তারপর কি করবেন ভাবছেন? তারপর নিচের লাল মার্ক করা জায়গা থেকে ক্লিক করে ফরম্যাট বাছাই করে ডাউনলোড বাটন চাপলেই আপনার ভিডিও টি ডাউনলোড হয়ে যাবে। না বুঝতে পারলে নিচের ছবিটি লক্ষ্য করুন।

dl method 2

সমাধান নাম্বার ০২

প্রথমে আপনি আপনার কাঙ্ক্ষিত ভিডিওতে যান। তারপর আপনি আপনার ভিডিও ইউআরএল যান,

তারপর  ইউআরএলের https://www.youtube এরপর শুধুমাত্র দুইটি pp যুক্ত করে দিন। তাহলে দেখবেন যে আপনাকে রিডাইরেক্ট করে এইখানে নিয়ে আসবে।

নিচের ছবির মতন ইন্টারফেস আপনার সামনে আসবে।

savefromnet Yt video downloader

 

তারপর কিকরবেন ভাবছেন। তারপর নিচের লাল মার্ক করা জায়গা থেকে ক্লিক করে ফরম্যাট বাছাই করে ডাউনলোড বাটন চাপলেই আপনার ভিডিও টি ডাউনলোড হয়ে যাবে। না বুঝতে পারলে নিচের ছবিটি লক্ষ্য করুন।

savefromnet2video download

সমাধান নাম্বার ০৩

প্রথমে আপনি আপনার কাঙ্খিত ভিডিও তে যান। তারপর আপনি আপনার ভিডিও ইউআরএল যান

তারপর  ইউআরএলের youtube এর আগে শুধুমাত্র dl  যুক্ত করে দিন। তাহলে দেখবেন যে আপনাকে রিডাইরেক্ট করে এইখানে নিয়ে আসবে।

নিচের ছবির মতন ইন্টারফেস আপনার সামনে আসবে।

y2mate2

তারপর কি করবেন ভাবছে?তারপর নিচের লাল মার্ক করা জায়গা থেকে ক্লিক করে ফরম্যাট বাছাই করে ডাউনলোড বাটন চাপলেই আপনার ভিডিও টি ডাউনলোড হয়ে যাবে। না বুঝতে পারলে নিচের ছবিটি লক্ষ্য করুন।

y2mate

আশা করছি আজকের এই তিনটি মেথড আপনাকে অ্যাড অনস, এক্সটেন্সান কিংবা ডাউনলোডারের হাত থেকে মুক্তি দিবে। আপনার কোন সমাধানটি ভাল লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না।

1 Comment

Leave a Reply